ইসলামে দর্শন চিন্তার পটভূমি (হার্ডকভার)
ইসলামে দর্শন চিন্তার পটভূমি (হার্ডকভার)
৳ ৩০০
Quantity  

প্রথম অর্ডারে অতিরিক্ত ১০০ টাকা ছাড়;  ১০০০+ টাকার বই অর্ডারে। ৫০ টাকা ছাড়; ৫০০+ টাকার বই অর্ডারে। কুপন: FIRSTORDER

১০০০ বা তার বেশি টাকার পাঠ্যবই ও অনুশীলনমূলক বই কিনলেই নিশ্চিত ১০% ছাড় এবং ডেলিভারি একদম ফ্রি !! সাথে পাচ্ছেন ১০০০ টাকার ডিসকাউন্ট কার্ড ফ্রি।

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

এ বইটিকে ধরা যায় ইসলামে দর্শন চিন্তার পটভূমি ব্যখ্যার সমান্তরালে ইসলামি দর্শন নিয়ে চলতি বিশ্লেষণের সাথে ক্রিটিকাল লিপ্ততা এবং বিবিধ আধুনিকপূর্বানুমানের পর্যালোচনা রূপে। ইসলামের শক্তি ও সম্ভাবনা নিয়ে সন্ত্রাস বিরোধী অনন্ত যুদ্ধের শেষ পর্বে এসে যেসকল পর্যালোচনা দেশে ও আন্তর্জাতিক পরিমণ্ডলে চালু আছে, সেসবে বাঙ্গালি মুসলমানের অংশগ্রহণের পাথেয় হবে এ বইটি।

Title : ইসলামে দর্শন চিন্তার পটভূমি
Author : ড. মুঈন উদ্দিন আহমদ খান
Publisher : তুরাস প্রকাশনী
Edition : 1st Published, 2023
Number of Pages : 160
Country : Bangladesh
Language : Bengali

(১৮ এপ্রিল, ১৯২৬ - ২৮ মার্চ, ২০২১) তিনি উচ্চতর পেশাগত জীবনে প্রধানত একজন ইতিহাসবেত্তা ছিলেন। ভারতীয় উপমহাদেশের ব্রিটিশ কালপর্বের বিশেষভাবে বাংলাদেশের ইতিহাসের ব্রিটিশ অধ্যায়ের সবচেয়ে প্রতিনিধিত্বশীল গবেষক। ড: খান তার ইতিহাসবিদ পরিচয় ছাড়িয়ে জ্ঞানচর্চার আরও বিবিধ ক্ষেত্রে তার মনোযোগ সম্প্রসারিত করেছিলেন। বিশেষ করে প্রাচ্য ও পাশ্চাত্য দর্শন, মুসলিম রাজনীতি দর্শন, এক্সপেরিমেন্টাল বিজ্ঞানের উদ্ভব ও বিবর্তন, হাদিসশাস্ত্র ও কোরআনের তাফসির ইত্যাদি বিষয়গুলোতে গুণগতভাবে তার সমকক্ষীয় অবদান রেখেছেন। এক্ষেত্রে, তার রাষ্ট্র দর্শন শাস্ত্রে মুসলিম অবদান: মুকদ্দমা-উপক্রমণিকা (প্রথম খণ্ড), ইসলামে দর্শন চিন্তার পটভূমি (১ম খন্ড, ২য় খন্ড প্রকাশিতব্য ), History of the Faraʼidi Movement in Bengal-1818-1906, Titu Mir and his followers in British Indian records, 1831-1833 A.D., Muslim struggle for freedom in Bengal:from Plassey to Pakistan, A.D. 1757-1947, The Political Crisis of the Present Age: Capitalism, Communism and What Next? প্রতোকটিই নিজ নিজ পরিসরে এক একটি গুরুত্বপূর্ণ গবেষণা গ্রন্থ।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]